• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শূন্য পদে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শূন্য পদে কর্মকর্তা নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ২টি পদে মোট ১০ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউও। পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে। আবেদন করা যাবে ২৫ মে পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা ডাকে অথবা ই-মেইলের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

আবেদনের যোগ্যতা

প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

পদের নাম প্রশাসনিক অফিসার। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা। পদের সংখ্যা ৮টি। এর মধ্যে উপাচার্য অফিসে ১ জন, সিইটিএল অফিসে ১ জন, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, পরীক্ষা নিয়ন্ত্রকের অফিসে ১ জন, আইআইটিতে ১ জন, গ্রন্থাগার অফিসে ১ জন, অভ্যন্তরীণ অডিট অফিসে ১ জন ও জনসংযোগ অফিসে ১ জন নিয়োগ পাবেন। প্রার্থীকে স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। কম্পিউটার ব্যবহারে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে এ পদের জন্য।

পদের নাম নিরাপত্তা কর্মকর্তা। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা। পদের সংখ্যা ২টি। নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা রেজিস্ট্রার অফিসে কাজ করবেন। বয়স সর্বোচ্চ ৪০ বছর।
প্রার্থীকে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। সহকারী নিরাপত্তা কর্মকর্তা অথবা সমমানের পদে কমপক্ষে ৬ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আনসার/বিএনসিসি/সরকারস্বীকৃত অন্য কোনো নিরাপত্তা বাহিনীর প্রশিক্ষণ থাকতে হবে। পাশাপাশি সেখানে ১ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

আগ্রহী প্রার্থীকে দরখাস্তের সঙ্গে ৬০০ টাকার ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে।

আবেদনের ঠিকানা

রেজিস্ট্রার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, সাভার, ঢাকা। ই-মেইল: registrar@juniv.edu

**আবেদন ফরম এবং বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.