• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

মিরপুর প্রেসক্লাবের উদ্যেগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

নুসরাত জাহান মিশুঃ
আজ মঙ্গলবার মিরপুর প্রেসক্লাবের ব্যবস্থা কমিটির উদ্যেগে “সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল” অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি মো. চঞ্চল মাহমুদ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবিনা আক্তার তুহিন, সাবেক সংসদ সদস্য ও সভাপতি যুব মহিলালীগ ঢাকা মহানগর উত্তর; বিশেষ অতিথি ছিলেন- আব্দুল বাসেদ, চেয়ারম্যান স্বাধীন ৭১ টিভি; আরো ছিলেন- তালুকদার রুমী, নিবার্হী সম্পাদক দৈনিক পাঞ্জেরী এবং প্রধান আলোচক হিসেবে ছিলেন- আমিনুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক মিরপুর প্রেসক্লাব।
অনুষ্ঠান সঞ্চালনা করেন এম এন জামান কামাল সিনিয়র সহ-সভাপতি। এতে আরো বক্তব্য রাখেন এস এম বদরুল আলম সিনিয়র সহ-সভাপতি, এম আর মামুন যুগ্ম সম্পাদক মিরপুর প্রেসক্লাব। আরো উপস্থিত ছিলেন আলমগীর হোসেন সহ-সভাপতি, সাইদুর রহমান খোকন যুগ্ম সম্পাদক, হায়দার আলী সাংগঠনিক সম্পাদক, এস এম নিপু প্রচার সম্পাদক, এফ এম আনসারি তথ্য প্রযুক্তি সম্পাদক, সোহরাব হোসেন বাবু সহ-প্রচার সম্পাদক, সাইদুর রহমান মনা, নির্বাহী সদস্য আমিনুর রহমান বাদশা, নজরুল ইসলাম ভূইয়া, কামরুল ইসলাম সোহাগ, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এস এম শহীদ।
আলোচনা সভায় প্রধান অতিথি বলেন- মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা মহামারি ক্রান্তিকালে আমি সাধারণ জনগণের পাশে দাঁড়িয়েছি এবং পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষ্যে দরিদ্র ও অসহায়দের মাঝে ইফতার ও ঈদ উপহার বিতরণ করে চলেছি। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, এই করোনা মহামারিতে সাংবাদিকদের ভূমিকা অপরিহার্য। এছাড়া তিনি সাংবাদিক ভাইদের সুস্থতা ও নিরাপত্তা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.