• সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ জোকোভিচ বুঝিয়ে দিলেন, মাথায় বোতলের আঘাতই বিদায়ের কারণ বিশ্বকাপে খেলতে হাঁটু ‘ঠিক করতে’ আইপিএল ছাড়লেন লিভিংস্টোন আফগান সমর্থককে বের করে দিলেন শাহিন আফ্রিদি ‘আমি চ্যাম্পিয়নস লিগের ফাইনালে খেলব’—রিয়ালের চোটে পড়া তারকার প্রত্যয় যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো যে সিনেমার জন্য পরিচালককে বাড়ি বিক্রি করতে হয়, সেই ছবির শুটিংয়ে যা করেছিলেন শাবনূর একরত্তি কন্যাকে গান শোনাচ্ছেন বাবা, ভিডিও ভাইরাল এ নিয়ে মিমির সংসার সন্তানের অভিভাবকত্ব নেওয়ার গল্প বললেন পরীমনি জন্মের তিন বছর পর ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত ‘ফাটাকেষ্ট’ মিঠুনকে ছেড়ে চলে যায় মেয়েটি আরিয়ানের জন্য যা করছেন শাহরুখ ওরির দিনে আয় ৫০ লাখ রুপি! রংপুরে চাঁদাবাজির ঘটনায় ৭ জনকে গ্রেফতার

সন্ধান মিলেছে আবু ত্ব-হা’র

রংপুর ডিবি অফিসে নেয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য
নিজস্ব প্রতিনিধি : নিখোঁজ থাকার আট দিন পর রংপুর তরুণ ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান । শুক্রবার দুপুরে তিনি রংপুর নগরীর কলেজ রোডে তাঁর প্রথম স্ত্রীর বাবার বাড়িতে ফিরে আসেন। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য কোতোয়ালি থানার পুলিশের হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে। থানা থেকে পরে আদনানকে রংপুরের ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুরে আবু ত্ব-হা আদনান রংপুর নগরীর কলেজ রোডে তার প্রথম স্ত্রীর বাবার বাড়িতে আসেন। খবর পেয়ে প্রথমে তাকে থানা পুলিশের হেফাজতে আনা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদ শেষে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ, রংপুর থেকে ফেরার পথে রাজধানীর গাবতলী এলাকায় গত ১০ জুন বৃহস্পতিবার নিখোঁজ হন আবু ত্ব-হা । তরুণ এই ইসলামি বক্তার পরিবারের পক্ষ তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে থানায় জিডি করা হয়। তার সঙ্গে নিখোঁজ হন গাড়ির চালকসহ আরও দুজন।

ঘটনার দিন বিকেল ৩টার দিকে বগুড়ার একটি প্রোগ্রামের উদ্দেশে রওনা হন ত্ব-হা, তাঁর দুই সহযোগী ও প্রাইভেটকারচালক আমির। উদ্দেশ্য ছিল প্রোগ্রাম শেষে তিনি ঢাকায় আসবেন। কিন্তু ঢাকায় প্রবেশের পর পরেই তার সঙ্গে পরিবারের সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.