• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

পরীমনির বিপু;ল বি;ত্তের উৎস নিয়ে তো;লপাড়

বিনোদন ডেস্কঃ ২০১৩ সালে ঢাকাই ছবিতে নাম লিখিয়েছেন। ছবি করেছেন হাতেগো;না ৩০ টি। ছবির ম;ন্দার বা;জারে তার সর্বোচ্চ পারি;শ্রমিক ১০ লাখ টাকা ধরলেও ২০১৩ থেকে এ পর্যন্ত তার আয় ৩ কোটি টাকার বেশি নয়। পাশাপাশি এই সময়ে কিছু বিজ্ঞাপনচিত্র করেছেন সেখান থেকে যদি তার উপার্জন আরও ২ কোটি টাকা ধরে না হয় তাহলে তার সাকুল্যে গত ৮ বছরে উপার্জন হল ৫ কোটি টাকা। অর্থাৎ বছরে ১ কোটি টাকারও কম। কিন্তু পরীমনি যে বিলাসবহুল জীবনযাপন করেন সেটি এই টাকা দিয়ে মো;টেও সম্ভব না। তাই এখন পরীমনি বিত;র্কে নতুন বিষয় হিসেবে দাঁড়ি;য়েছে তার বি;ত্তের উৎস। কিভাবে পরীমনি এতো রাজ;কীয় জীবনযাপ;ন করেন। আর এই প্রশ্নের উত্তর খোঁজা পরী;মনির বোট ক্লা;বের ঘটনা তদন্তের জন্য জ;রুরী বলে মনে করছেন আসা;মিপ;ক্ষ। তারা বলছেন যে, পরীমনি উদ্দে;শ্যপ্রণো;দিতভা;বে এবং বিভিন্ন ব্য;বসায়ীকে ফাঁ;সা;নোর মাধ্যমে বি;পুল বি;ত্তের মা;লিক হয়েছেন এবং নাসির ইউ. আহ;মেদকেও ফাঁ;সা;নোর জন্যই এই নাট;কটি সাজি;য়েছেন।

এখন পরীমনি সাভার থা;নায় একটি মা;মলা করেছেন। সেই মাম;লাটি এখন ডিবি তদ;ন্ত করছে। ডিবি তদ;ন্তের স্বার্থে যেকোনো তথ্য প্রকাশ গো;পন রাখ;ছেন। কিন্তু যারা অ;ভিযু;ক্ত আ;সা;মি, যাদেরকে গ্রে;ফ;তার করে রি;মা;ন্ডে আনা হয়েছে তারা জি;জ্ঞাসাবা;দে অনেক চা;ঞ্চল্য;কর তথ্য দি;চ্ছেন বলে ধারণা করা হচ্ছে। শুধু এই অ;ভিযু;ক্ত এই রি;মা;ন্ডে থাকা আ;সা;মিরা নয় বিভিন্ন সূত্র এখন পরী;মনির ব্যা;পারে তথ্য দিচ্ছেন। পরীমনি যেমন বোট ক্লা;ব ছাড়াও অল কমিউনিটি ক্লাব এবং বনানী ক্লা;বে ভাং;চুরের অভি;যো;গ এসেছে। ঠিক একইভাবে একাধিক ব্যবসা;য়ীকে ফাঁ;সিয়ে দেও;য়ার কথাও বলছেন কেউ কেউ। অবশ্য ব্যব;সায়ীরা যেহে;তু মাম;লাটির তদ;ন্ত চলছে তারা আনুষ্ঠানিক;ভাবে প্রকা;শ্যে এ নিয়ে মুখ খু;লছেন না। কিন্তু তারা বিভিন্নভাবে বলা;র চেষ্টা করছেন যে পরী;মনির এই বিত্ত বৈ;ভবের জীবন কিভা;বে সম্ভব। বাংলাদেশে;র চলচ্চি;ত্রের অবি;সংবাদি;ত নায়ক হলেন শা;কিব খান। শাকিব খানই বাংলাদেশের চলচ্চিত্র জগতের সবচেয়ে বেশি পা;রিশ্রমিক নেওয়া তারকা এবং দীর্ঘদিন ধরে তিনি ঢাকাই ছবিতে রাজত্ব করছেন।

ঢাকাই ছবির একজন প্রযোজক বলেছেন যে, শাকিব খানও পরীমনির মতো বিলা;সবহুল জীবনযাপন করেন না। পরীমনির একাধিক দামি গাড়ি রয়েছে। তার বনানীর ফ্ল্যা;ট রয়েছে। যে ফ্ল্যা;টটির দাম ২০ কোটি টাকার ওপর। এছাড়াও রয়েছে আরও একাধিক স;ম্পত্তি। পরীমনি যখন যেখানে যান সেখানেই চলে যেতে পারেন। তিনি দেশের বাইরে যান। তিনি ব্যক্তিগতভাবে একজন ক;স্টিউম ডিজাইনার রেখেছেন যাকে তিনি মাসিক বেতন দেন। এছাড়াও তার আরো অনেক সম্পত্তি রয়েছে বলে বিভিন্ন মহ;ল দাবি করেছেন। প্রশ্ন উঠেছে যে বৈধ পন্থায় শুধু চলচ্চিত্রে অভিনয় করে বা শিল্পী হিসেবে এই বিপুল বি;ত্তের মালিক হওয়া উচিত না এবং একাধিক ব্যক্তি অভি;যো;গ করেছেন যে, পরীমনির যে ঘটনাটি বোট ক্লাবে ঘটেছে সে রকম আরো অনেকের সাথেই ঘটি;য়েছে;ন। একটি ঘটনা ঘটিয়ে কাউ;কে ব্ল্যা;কমে;ইল করা পরীম;নির একটি একটি ব;ড় বৈ;শিষ্ট্য এবং এটি অ;তীতেও ঘটেছে। তবে এ ব্যাপারে পরীম;নি বা ভু;ক্তভো;গীকা;রী কারো বক্তব্যই পাওয়া যায়নি। পরীমনির বাড়ির পক্ষ থেকে বলা হয়েছে যে পরী;মনি এখন অ;সুস্থ। তিনি এ ব্যাপা;রে কথা বলতে পারছেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.