• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ চাঁপাইনবাবগঞ্জে প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার বগুড়ায় দ্বিতীয় ধাপের নির্বাচনে কেন্দ্রগুলোতে সরঞ্জাম বিতরণ জুড়ীতে নির্বাচনে অনিয়মের অভিযোগ পরাজিত প্রার্থীর বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু বগুড়ায় হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন ভাঙ্গায় গাড়িচাপায় স্কুলছাত্র নিহত  বজ্রপাতে একজনের মৃত্যু হবিগঞ্জে গাড়ি পোড়ানো মামলায় স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কারাগারে চাঁদপুরে নির্বাচনি এলাকায় কোস্টগার্ডের মহড়া খাগড়াছড়িতে কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে ভোটের সরঞ্জাম হবিগঞ্জে আগুনে পুড়ে ছাই ৪ ব্যবসা প্রতিষ্ঠান ঘরের জানালা দিয়ে চেতনানাশক স্প্রে ছিটিয়ে লুটপাট গাইবান্ধার ৩ উপজেলার ভোটকেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সরঞ্জাম গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন চরভদ্রাসনে কৃষক প্রশিক্ষণ সমাপ্ত

মৌলভীবাজার লকডাউন ঘোষণা

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে মৌলভীবাজার জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। সোমবার (১৩ এপ্রিল) সকালে মৌলভীবাজার জেলা প্রশাসকের সভা কক্ষে এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। বিকেল ৫টা থেকে এ লকডাউন কার্যকর হবে।

মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন বিষয়টি নিশ্চিত করেছেন

তিনি জানান, করোনার সংক্রমণ ঠেকাতে মৌলভীবাজার জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এই সময়ে কেউ মৌলভীবাজারে প্রবেশ এবং মৌলভীবাজার থেকে বের হতে পারবেন না। তবে জরুরি পরিসেবা চালু থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.