• সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ মেসির ছেলে বলে কথা—নাটমেগ করার পর ফাউলের শিকার, এরপরও গোল ক্রিকেট বিশ্বকাপ জেতার চেয়ে অলিম্পিকে পদক জেতা অনেক বড় ব্যাপার—বললেন মাশরাফি তিন সপ্তাহ পর কোচের দেখা পেলেন বাবর-শাহিনরা ম্যানচেস্টার সিটি যে ৫ কারণে প্রিমিয়ার লিগ জিতল যেভাবে পারফর্ম করেন, এবার সেভাবে চান না মেহেদী ক্লপের কথা বলতে গিয়ে চোখ ছলছল গার্দিওলার ক্লপ বিদায়ী বক্তব্যে বললেন, ‘আমিও কাঁদব’ কলকাতার দুশ্চিন্তা: ১০ দিনের বিরতি, সল্টের অভাব পূরণের চ্যালেঞ্জ ভারতের নাগরিকত্ব লাভের পর প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার পদ স্থগিতের পর ডিপজল জানালেন, ‘নিপুণের পেছনে বড় শক্তি আছে’ ডিপজলের শিল্পী সমিতির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা অমিতাভ-অনিলের পথে হাঁটলেন জ্যাকি প্রথমবার ওয়েব সিরিজে এলিটার গান বার্বি সেজে বিপাকে কিয়ারা! হীরামান্ডি অভিনেত্রী শারমিনের স্বামী ৫৩,৮০০ কোটি রুপির মালিক!

লোহাগড়ায় প্রথম করোনা রোগি শনাক্ত

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার পারছাতড়া গ্রামে প্রথম করোনা রোগি শনাক্ত হয়েছে। ওই গ্রামের সৈয়দ আশরাফ আলীর ছেলে সৈয়দ সুজন (২৫) এর শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। সোমবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন। এদিকে করোনাভাইরাস সনাক্ত হওয়ার পর লোহাগড়া উপজেলার পারছাতড়া গ্রাম লকডাউন ঘোষণা করেছে জেলা ও উপজেলা প্রশাসন।

এ ব্যাপারে সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন বলেন, নড়াইলে এ পর্যন্ত ২৩জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ১৭জনের রিপোর্ট পাওয়া গেছে। আর ছয়জনের রিপোর্ট এখনও পাওয়া যায়নি। এই ১৭ জনের মধ্যে একজনের রিপোর্ট পজেটিভ এসেছে। তার পরীক্ষা খুলনায় সম্পন্ন হয়েছে এবং সোমবার সন্ধ্যায় মৌলিক ভাবে রিপোর্ট জানতে পেরেছি। তবে ওই যুবকের চিকিৎসা বাড়িতে চলছে।

এদিকে বিভিন্ন সূত্রে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত যুবক সপ্তাহখানেক আগে নারায়নগঞ্জ থেকে বাড়িতে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.