• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

আমরা একসাথেই আছি : হাত ধরে বললেন আমির-কিরণ

ডেস্ক রিপোর্ট :  পাশাপাশি হাসি মুখে বসে আমির-কিরণ, শক্ত করে ধরে রয়েছেন একে অপরের হাত! ডিভোর্সের ঘোষণার চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই এমন দৃশ্য দেখবার কথা বোধহয় আপনি কল্পনাও করেননি। কিন্তু এই জুটি ফের একবার চমকে দিলেন। তাদের বার্তা- ‘আমরা একসাথেই আছি’। চমকে গেলেন তো! না, গল্প নয় একদম সত্যি কথা।

বর্তমানে কার্গিলে ‘লাল সিং চাড্ডা’-র শুটিংয়ে ব্যস্ত আমির। সেখান তার সাথেই রয়েছেন কিরণ রাও ও তাদের সন্তান আজাদও। সেখান থেকেই এই ভিডিও বার্তা দিয়েছেন জুটি।

গতকাল যৌথ বিবৃতিতে দুজনে ১৫ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনে জানান, ‘একসাথে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’।

সূত্র : নয়া দিগন্ত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.