• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

করোনার অন্যতম উপসর্গ অণ্ডকোষে ব্যথা!

দিন দিন ভয়ঙ্কর হয়ে উঠছে প্রাণঘাতী করোনাভাইরাস। সেই সঙ্গে সংক্রমণে দেখা দিচ্ছে নতুন নতুন উপসর্গ। সাধারণত কাশি, জ্বর, গলা ব্যথা ও শাসকষ্টের মাধ্যমেই শুরু হয় উপসর্গ। এবার করোনার আরও একটি উপসর্গের কথা জানিয়েছেন হার্ভার্ড মেডিকেল স্কুলের চিকিৎসকরা।

 

তারা বলছেন, করোনাভাইরাসের অন্যতম উপসর্গ হতে পারে পুরুষের অণ্ডকোষে ব্যথা। তবে এই লক্ষণটি খুব বেশি মানুষের মধ্যে দেখা যায় না। সম্প্রতি ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিরর এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ৪২ বছর বয়সী এক ব্যক্তি অণ্ডকোষে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। ওই ব্যক্তির অণ্ডকোষে কোনও সমস্যা খুঁজে পাননি তারা। কিন্তু সিটিস্ক্যানে তার ফুসফুসে সমস্যা ধরা পড়ে। দুইদিন পর তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত ভাইরাসটি শনাক্ত হয়েছে ৬ লাখ ১৪ হাজার ২৪৬ জনের শরীরে। অন্যদিকে সেখানে মারা গেছেন ২৬ হাজার ৬৪ জন।

সংবাদ:- ডেইলি মিরর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.