• সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

চৌগাছায় বিধি ভঙ্গে পাঁচজনের জরিমানা

চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছায় লকডাউন অমান্য করে দোকান খোলায় তিন দোকানি এবং অপ্রয়োজনে ঘোরাঘুরি করায় দুই মোটরসাইকেল চালককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট মোঃ এনামুল হক এর নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ সময় দোকান বন্ধ করে ছাদে পালিয়ে যাওয়ায় জহুরুল ইসলাম, আজগর আলী ও নাজিম উদ্দিনকে আটক করা হয়।

শুক্রবার সকাল দশটায় চৌগাছা বাজারে অভিযান চালিয়ে কাপুড়িয়াপট্টির সিদ্দিক টেইলার্সের মালিক সিদ্দিকুর রহমানকে আট হাজার টাকা, মোটরসাইকেলে একাধিক যাত্রী নিয়ে ঘুরে বেড়ানোয় আড়াদহ গ্রামের সাজেদুর রহমান ও বলিদাপাড়া গ্রামের হ্যাপি নাগকে ৫০০ টাকা করে জরিমানা করা হয়। একই সাথে আলম মিষ্টান্ন ভান্ডারের মালিক শামসুল আলম ও তার ছেলে মনিরকে আটক করা হয়। তবে একই অপরাধে গত বৃহস্পতিবার আলম মিষ্টান্ন ভান্ডারের মালিক শামসুল আলমকে ২ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত ।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট মোঃ এনামুল হক জানান, করোনা সংক্রমণরোধে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। আটক পাঁচজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.