• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

নড়াইলে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

নড়াইল প্রতিনিধিঃ ‘দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি, হাস্্র করবে জীবন ও সম্মদের ঝুকি’ এ শ্লোগানকে সামনে রেখে নড়াইলে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (১০ মার্চ) জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে র‌্যালি, র‌্যালি শেষে আলোচনাসভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে সকাল ১০টায় একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ত্রান ও পুনবাসন কর্মকর্তা মিজানুর রহমান সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু প্রমূখ।
অপরদিকে, লোহাগড়া উপজেলা প্রশাসনের আয়োজনে চিত্রাংকন, র‌্যালি, আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এসময় ফায়ার সার্ভিসের কর্মকর্তা-কর্মচারি,বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। দিবসের তাৎপর্য এবং দুর্যোগ মোকাবিলায় কি কি করনীয় সে বিষয়ে সচেতনতা বৃদ্ধি বিষয়ে সভায় আলোচনা কার হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.