• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

আশুলিয়ায় পোশাক কারখানায় আগুন

আশুলিয়া প্রতিনিধিঃ  ঢাকার আশুলিয়ায় একটি পোশাক কারখানায় আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

রোববার সকালে আশুলিয়ার ইউনিক বাসস্ট্যান্ড এলাকার জেড আর ফ্যাশন গার্মেন্টস লিঃ নামের একটি পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, সকাল সাড়ে ৭টার দিকে ওই কারখানার তৃতীয় তলায় আগুনের সূত্রপাত ঘটে। পরে কারখানা কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসে খবর দিলে ডিইপিজেড ফায়র সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

কারখানার প্রোডাকশন ম্যানেজার রাসেল মাসুদ জানান, তাদের কারখানার তৃতীয় তলায় আগুন লাগে। আগুনে কারখানায় থাকা কমপ্লিট ফেব্রিক্স এবং ফেব্রিক্সের কাঁচামাল পুড়ে গেছে। এতে তাদের প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন। তবে কী পরিমাণ ফেব্রিক্স পুড়ে গেছে, সে বিষয়ে নির্দিষ্ট করে বলতে পারেননি তিনি।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে আগুন লাগে। পরে আমাদের সব কয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতি শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.