• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

নানা আয়োজনের মধ্য শ্রমিক নেতা দিদারুল হকের ৬ষষ্ট তম মৃত্যু বাষিকী পালিত

অভয়য়নগর প্রতিনিধিঃ নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের কেন্দ্রীয় সহ-কোষাধ্যক্ষ, জাতীয় গনতান্ত্রিক ফ্রন্ট যশোর জেলার সাবেক সভাপতি,বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশনের অন্যতম নেতা ও নওয়াপাড়া শাখাকর্মকর্তা ও কার্পেটিং জুটমিলের সিবিএ’র সাবেক যুগ্ম-সম্পাদক দিদারুল হকের ৬ষষ্ট তম মৃত্যু বার্ষিকি। মঙ্গলবার দিন ব্যাপী এ উপলক্ষে মরহুমের কবরস্থান অভয়নগর উপজেলার বুইকারায় পুষ্পস্তবক অর্পণও  দোয়া করা হয়।পরে  বাদ আছর গুয়াখোলায় কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া করা হয়।

সকালে দিদারুল হকের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। ট্রেড ইউনিয়ন সংঘের সভাপতি (যশোর জেলা) আশুতোষ বিশ্বাস, জাতীয় গনতান্ত্রিক ফ্রন্টের সাধারন সম্পাদক (নড়াইল জেলা) ওমান, এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ, জাতীয় গনতান্ত্রিক ফ্রন্ট  ,বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশন , জাতীয় ছাত্রদল, হোটেল শ্রমিক ইউনিয়ন, কার্পেটিং জুটমিলের দলীয় নেতা কর্মীরা মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করেন।

 

পরে কবর জিয়ারত ও দোয়ায় অংশ নেন সবাই। এ সময় উপস্থিত ছিলেন মরহুম দিদারুল হকের কনিষ্ট পুত্র বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশনের নওয়াপাড়া শাখার সাধারন সম্পাদক মোঃ নিয়ামুল হক রিকো সহ পরিবারের সদস্যরা। এছাড়াও খুলনা বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার দলীয় নেতৃবৃন্দ।এছাড়া বিকাল ৪টায় খুলনা জেলায় বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশনের  উদ্যোগে তার বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে নৌ-যান শ্রমিক ফেডারেশনের  অফিসে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এসময় বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশনের খুলনা জেলার নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে দিদারুল হকের ৬ষষ্ট তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ ২৪শে নভেম্বর বুধবার বিকাল ৩টায় নওয়াপাড়া পুরাতন বাসস্ট্যান্ড,অভয়নগর, যশোর, স্মরণ সভায় সভাপতিত্ব করেন বাহারুল ইসলাম বাহার, সহ-সভাপতি বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশনের সভাপতিত্ব প্রধান অতিথি বক্তব্য রাখবেন বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশন এর সাধারণ সম্পাদক চৌধুরী আশিকুর আলম, প্রধান বক্তা নাজিউর রহমান নজরুল সহ সভাপতি বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ , হাফিজুর রহমান সভাপতি বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতি, আশুতোষ বিশ্বাস, জাতীয় গনতান্ত্রিক ফ্রন্টের সাধারন সম্পাদক (নড়াইল জেলা) ওমান ও বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ সহ জাতীয় গনতান্ত্রিক ফ্রন্ট ও বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ,বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশন এর কেন্দ্রীয়ও আঞ্চলিক নেতৃবৃন্দ স্মরন সভায় বক্তব্য রাখবেন।

উল্লেখ্য, ২০১৫ সালে ২৩শে সেপ্টেম্বর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা রতো অবস্থায় তিনি শেষ নিস্বাষ ত্যাগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.