• রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

প্রধানমন্ত্রীর নির্দেশ হল শিশুবান্ধব ও নারীবান্ধব নগরী গড়া বলেছেন আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি ॥ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আগামী ১৬ জানুয়ারি সিটি কর্পোরেশনের নির্বাচনে জনগণ আমাকে ভোট দিবে। আমার নৌকা প্রতীকে ভোট দিবে। আমি নির্বাচিত হবে ইনশাল্লাহ এবং আমার জনগণ আবারো আমাকে কাজ করার সুযোগ দিবে। আগামী ৫ বছরের জন্য খেদমত করার জন্য জনগণ আমাকেই সুযোগ দিবে। কারণ এ শহরে আমি প্রচুর কাজ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে কাজ করার জন্য প্রচুর টাকা দিয়েছেন। নদীর পূর্বপাড়ে কদমদমত রসুল এলাকায় রাস্তাঘাটের যে অবস্থা ছিল। কোন খেলার মাঠ ছিল না। এখানে বড় বড় প্রজেক্টের কাজ চলছে। মানুষ এগুলোর সুফল পাচ্ছে। বৃহস্পতিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণায় গিয়ে ডাঃ আইভী এ সব কথা বলেন। তিনি ২৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে প্রচারণা চালান।

আইভী বলেন, কাজগুলো অব্যাহত রাখতে জনগণ আমাকেই নৌকা মার্কায় ভোট দিবে। তিনি বলেন, কদমরসুলে ১০-১২টি খাল আছে। আমরা ৩টি খালের কাজ শুরু করেছি। বাকী খালগুলোও করতে চাচ্ছি। মাঠ করতে চাচ্ছি। প্রচুর পরিমাণ পার্ক করতে চাচ্ছি। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ হলো শিশুবান্ধব ও নারীবান্ধব নগরী গড়া। আমি সেই কাজগুলোই চলমান রাখবো। অন্যান্য মেগা প্রজেক্টের কাজগুলো চলছে সেই কাজগুলো আমি অব্যাহত রাখবো। তিনি বলেন, আমার মেনুফেস্ট্যুতে এবার আছে- আমার কাজগুলো চলমান রাখা, সমাপ্ত কাজগুলো করা, নতুন মাষ্টার প্লান তৈরি করা, ড্রেনেজ মাষ্টার প্লান করা, শহরের মাষ্টার প্লানগুলোর কাজ চলমান রাখা। সুতরাং আমরা যে ভাবে উন্নয়ন কাজ করেছি তা ভোটাররাই বলতে পারবেন। আমার মনে হয় না মেজর কোন কাজ বাকী নেই। তবুও প্রত্যেক এলাকার চাহিদা অনুযায়ী নতুন করে কাজগুলো করে দিবো ইনশাল্লাহ।

তিনি বলেন, বিগত তিনটি নির্বাচন করেছি। কখনই আমার লোকজন, আমার সমর্থক বা আমার কর্মীরা কোন কিছুতেই অতিরিক্ত (ওভার এক্সেস) করেনি। আমিও কোন দিন আইন ভঙ্গ করেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.