• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে গনধর্ষনের ঘটনায় দুই কিশোর গ্রেফতার হয়েছে

নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীর ডিমলা উপজেলার পল্লীতে পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে গনধর্ষনের ঘটনায় দুই কিশোর গ্রেফতার হয়েছে। আজ মঙ্গলবার(১৮ জানুয়ারী) ভোরে পুলিশের অভিযানে তারা গ্রেফতার হয়। অপর দিকে গনধর্ষনের শিকার ওই ছাত্রীকে গতকাল সোমবার রাতেই নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বড় ভাই বাদী হয়ে ডিমলা থানায় মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত দুই কিশোর হলো উপজেলার খালিশাচাঁপানী ইউনিয়নের ডালিয়া গ্রামের মোশাররফ হোসেনের ছেলে সুজন ইসলাম ও আমিনুর রহমানের ছেলে আলী নুর। তাদের দুইজনের বয়স ১৫। এলাকাবাসীর অভিযোগ এরা এলাকার কিশোর গ্যাং এর অপরাধের সাথে জড়িত।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গতকাল সোমবার (১৭ জানুয়ারী) দুপুরের দিকে শিশুটির বাবা ও মা তাকে বাড়িতে রেখে এক আতœীয়ের মৃত্যুতে সেখানে যান। শিশুটি বাড়িতে একাই ছিল। এ সুযোগে প্রতিবেশী উক্ত দুই কিশোর ওই বাড়িতে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে।নির্যাতিত শিশুর মা জানান, আতœীয়ের দাফন শেষে সন্ধ্যায় বাড়িতে ঢুকে তিনি মেয়েকে মেঝেতে পড়ে থাকতে দেখেন ও মেয়ের কাছে ঘটনা জেনে গ্রামের লোকজনকে জানান। এরপর রাতে মেয়েটিকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে চিকিৎসকেরা শিশুটিকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে স্থানান্তরিত করেন।

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, এ ব্যাপারে ধর্ষিতা শিশুটির বড় ভাই নুর ইসলাম রাতেই বাদী হয়ে মামলা দায়ের করে। পুলিশের অভিযানে ভোরে কিশোর দুইজনকে গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.