• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

পিরোজপুরের মঠবাড়ীয়ায় ১৪ কোটি টাকার উন্নয়ন কাজে ঠিকাদার নির্ধারণে লটারী

হমায়ুন কবির তালুকদার, পিরোজপুর: ত্রাণ ও দূর্যোগ ব্যবস্হাপনা মন্ত্রনালয়ের অধীনে দূর্যোগ ব্যবস্থাপনার আওতায় পিরোজপুরের মঠবাড়িয়ায় ১৩ কোটি ৬৮ লাখ ৪৯ হাজার টাকার ১৭টি উন্নয়ন কাজের ঠিকাদার নির্ধারনে লটারী হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা শহীদ মাখন লাল দাস মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিকের উপস্থিতিতে এ উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ মো. জসীম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, সমবায় কর্মকর্তা এমাদুল হক, দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী শাহিন খান, সাংবাদিক আবদুস সালাম আজাদী, জুলফিকার আমীন সোহেল প্রমুখ।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার জানান, দূর্যোগ ব্যবস্থাপনার আওতায় গ্রামীন রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ্যের সেতু নির্মান ও ২০২১-২২ অর্থ বছরে বার্ষিক উন্নয়নের অংশ হিসেব মঠবাড়িয়া উপজেলায় ১৬টি গার্ডার ব্রিজ ও দেড় কিলোমিটার সড়ক নির্মানের জন্য গত ১৪ ডিসেম্বর টেন্ডার আহ্ববান করা হয়। গত ৬ জানুয়ারী ম্যানুয়াল পদ্ধতিতে টেন্ডার জমাদানের শেষ দিন পর্যন্ত ১৬টি গার্ডার ব্রিজের বিপরীতে ২ হাজার ১৫১টি এবং দেড় কিলোমিটার সড়কের বিপরীতে ৯৬টি দরপত্র জমা হয়। উন্নয়ন কাজের শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করতে সকলের উপস্থিতিতে লটারীর মাধ্যমে ঠিকাদার নির্ধারন করা হয়েছে।
জানা যায় ১৭ টি কাজের বিপরীতে ২২৪৭ টি দরপত্র জমা পড়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.