• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

হাতিয়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

বিশেষ প্রতিনিধি ॥ নোয়াখালী হাতিয়ায় মেরিনা আক্তার (২৪) নামে এক গৃহবধুকে পিটেয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার সকালে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তাকে মৃত ঘোষনা করেন চিকিৎকরা।

নিহত মেরিনা উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মাইজচরা গ্রামের মো: আকবর হোসেনের মেয়ে। তাঁর শশুর বাড়ী ও পিতার বাড়ীর পাশাপাশি। এই ঘটনায় স্বামী মহি উদ্দিন পলাতক রয়েছে।নিহত মেরিনার শাশুড়ী জাহানারা বেগম জানান , সকালে মোবাইলে কথা বলার জের ধরে স্বামী স্ত্রীর মধ্যে জগড়া হয়। এসময় তিনি পাশের বাড়ীতে অবস্থান করে ছিলেন। পরে লোকজনের কাছ থেকে সংবাদ পেয়ে দৌড়ে বাড়ী এসে দেখেন ছেলের বৌ মেরিনা উঠানে চিৎ হয়ে পড়ে আছে। স্বামী স্ত্রী জগড়া করে বিশ পান করেছে এমন সন্দেহ করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তাররা মৃত ঘোষনা করেন।

নিহতের পিতা আকবর হোসেন অভিযোগ করে জানান, মহিউদ্দিনের সাথে তাঁর মেয়ের বিয়ে বিয়ে হয় ৫ বছর আগে। বিয়ের পর থেকে মেয়েকে নির্যাতন করে আসছে স্বামীসহ শশুর বাড়ীর লোকজন। সকালে মেয়ে পিটিয়ে আহত করেছে এমন সংবাদ পেয়ে তাদের বাড়ী গিয়ে যানতে পারেন মেয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে হাসপাতাল আসলে মেয়ে নিহত হওয়ার সংবাদ পান। ’তিনি আরো জানান, এর আগেও একাধিকবার তাদের এসব অপকর্মের ব্যাপারে সামাজিক ভাবে বৈঠক হয়। কিন্তু তাঁর মেয়ের জামায় নির্যাতন বন্ধ করেন নি।হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার হালিমা আক্তার জানান, প্রাথমিক পরীক্ষা নিরিক্ষায় মেয়েটি বিষ পানের কোন আলামত পাওয়া যায়নি। তাঁর শরীরের কোথাও আগাতের চিহৃ পাওয়া যায়নি। ময়নতদন্ত রিপোর্টে মারা যাওয়ার প্রকৃত তথ্য বেরিয়ে আসবে।এব্যাপারে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, গৃহবধু নিহত হওয়ার বিষয়ে স্বামী স্ত্রীর মধ্যে জগড়া হওয়ার সংবাদ পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহত মেরিনার শশুর শাশুড়ীকে থানায় আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদরে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। লেখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.