• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

করোনায় আরো ৪ মৃত্যু, শনাক্ত বেড়ে ৬২১

বিশেষ প্রতিনিধি দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ২৯ হাজার ২৭৫ জনে। এ সময়ে নতুন শনাক্ত হয়েছেন ৬২১ জন। ফলে এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা ২০ লাখ ২ হাজার ৯৪৪ জনে দাঁড়িয়েছে।আজ মঙ্গলবার (২৬ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।এর আগে গতকাল সোমবার পাঁচজনের মৃত্যু এবং ৫৪৮ দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছিল বলে জানায় স্বাস্থ্য অধিদপ্তর।

বিজ্ঞপ্তির তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৫৩টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১ হাজার ১৩২টি। এর মধ্যে চারজনের মৃত্যু এবং ৬২১ জনের দেহে করোনা শনাক্ত হয়। সুস্থ হয়েছেন ১ হাজার ১৩২ জন। নতুন পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৬ দশমিক ১৪ শতাংশ। মোট শনাক্তের হার ১৩ দশমিক ৭৪ শতাংশ।দেশে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ২০ লাখ ২ হাজার ৯৪৪ জন। মৃত্যু হয়েছে ২৯ হাজার ২৭৫ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ লাখ ৩৮ হাজার ৩৭২ জন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.