• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

ইজিবাইক চোর চক্রের তিন সদস্য আটক

পাবনা প্রতিনিধি পাবনা ও নাটোরে অভিযান চালিয়ে ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। সেই সাথে উদ্ধার করা হয়েছে চোরাইকৃত দুটি ইজিবাইক। শুক্রবার (১২ আগস্ট) বিকেলে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঈশ্বরদী উপজেলার পাকশী আমতলা গ্রামের মৃত তোরাপ আলীর ছেলে রতন আলী (২৮), রাজশাহীর মতিহার থানার খোজাপুর গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে জুয়েল হোসেন (৩২) ও নাটোর সদর উপজেলার সিংগা ঢাকাপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৬)।পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, বৃহস্পতিবার একটি ইজিবাইক চুরির ঘটনায় মামলা হয়। রাতেই মামলা তদন্তে ও ইজিবাইক উদ্ধারে নামে সদর থানা ও গোয়েন্দা পুলিশের যৌথদল। প্রথমে পাকশী থেকে চোর চক্রের মুল হোতা রতন আলীকে আটক করে দুটি ইজিবাইক জব্দ করা হয়।পরে তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক চক্রের দুই সদস্য জুয়েল ও আজিজুলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইজিবাইক কেনাবেচার কাজ ব্যবহৃত ৪৬ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে চুরির একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.