• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা বগুড়া শহর আবারও ইজিবাইক-অটোরিকশার দখলে সখীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

পদ্মা নদী থেকে কৃষকের লাশ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি রাজবাড়ীর পাংশার পদ্মা নদী থেকে মো. মোসলেম প্রমানিক (৫২) নামে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম কালীতলা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবরি দল। 

উদ্ধার হওয়া মো. মোসলেম প্রমানিক বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম এলাকার মৃত কিয়াম উদ্দীন প্রমানিকের ছেলে। কৃষি কাজের পাশাপাশি পদ্মায় মাছ ধরতেন তিনি।জানা গেছে, ২০ এপ্রিল দুপুরে মোসলেম চায়না দুয়ারি নিয়ে পদ্মায় মাছ ধরতে যায়। সন্ধ্যায় বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে পদ্মায় নদী থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মোসলেম প্রমানিক নামে এক কৃষক পদ্মায় মাছ ধরতে যায়। সম্ভবত তাপদাহে মাথা ঘুরে নদীতে পড়ে যায়। মরদেহে আঘাতের কোন চিহ্ন নাই। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.