• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা বগুড়া শহর আবারও ইজিবাইক-অটোরিকশার দখলে সখীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

নড়াইলে পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু

নড়াইল প্রতিনিধি নড়াইল সদর উপজেলার বাহিরগ্রামে মাছের ঘেরে ডুবে তিন্নি (৫) তানহা (৩) নামে আপন দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটে ঘটে। শিশু দু’টি বাহিরগ্রামের নূর জালাল মোল্যার সন্তান।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার বিকেলে বাবা ও মায়ের সঙ্গে বাড়ির পাশে মাছের ঘেরে যায় তাদের দুই সন্তান তিন্নি ও তানহা। কাজের ফাঁকে বাবা নূর জালাল ঘের পাড়ের একটু দুরে এগিয়ে যান। এ সময় সন্তানদের ঘের পাড়ে রেখে তাদের মাও বাড়িতে চলে আসেন। সন্ধ্যায় বাড়িতে না আসায় সন্তানদের খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায়ে পরিবারের লোকজন মাছের ঘের থেকে শিশু সন্তানদের উদ্ধার করে নড়াইল জেলা হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক মেহেদী হাসান ভূঁইয়া তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরিবারসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.