• সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন শুরু আজ থেকে, যেভাবে করবেন উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের প্রতীক বরাদ্দ আজ ২৬ মে থেকে শুরু হতে পারে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ভুঞাপুরে জুয়ার জন্য নেওয়া ঋণের টাকা পরিশোধ না করতে পারায় আত্মহত্যা

টাঙ্গাইলের ভুঞাপুরে জুয়ার জন্য ঋণ নেয়া সাত লাখ টাকা পরিশোধ করতে না পারায় বিষপানে আত্মহত্যা করেছেন শরীফ (৩৫) নামের এক যুবক।

গত বুধবার রাতে উপজেলার গাবসারা ইউনিয়নের চর বিহারী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শরীফ একই গ্রামের উখিলা শেখের ছেলে। জানা যায়, গত বুধবার রাতে শরীফ নিজ বাড়িতে বিষপান করেন। এরপর স্বজনরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির। তিনি জানান, শরীফ বিভিন্ন এলাকায় গিয়ে জুয়া খেলতেন। জুয়া খেলার জন্য জুয়ারিদের কাছ থেকে প্রায় সাত লাখ টাকা ঋণ করেন তিনি। গত বুধবার রাতেই এ ঋণের টাকা দেয়ার কথা ছিল। কিন্তু টাকা জোগাড় করতে না পারায় বিষপানে আত্মহত্যা করেন তিনি।

ভূঞাপুর থানার ওসি মো. আবদুল ওহাব মিয়া বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। গতকাল বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.