• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা বগুড়া শহর আবারও ইজিবাইক-অটোরিকশার দখলে সখীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

স্বল্পবিরতিতে পূর্ণিমা

‘জ্যাম’ ও ‘গাঙচিল’ শিরোনামের দুটি সিনেমায় অভিনয় করছেন ঢালিউড চিত্রনায়িকা পূর্ণিমা। সিনেমা দুটির প্রায় ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে। আপাতত বন্ধ রয়েছে শুটিং। এ ছাড়া পূর্ণিমার হাতে নতুন কোনো সিনেমা নেই।

বিনোদন প্রতিবেদক: সিনেমার বাইরে বিশেষ দিবসে বিশেষ নাটক বা টেলিফিল্মে অভিনয় করবেন পূর্ণিমা। এবার ঈদেও কিছু নাটকে অভিনয়ের কথা ছিল তার। কিন্তু সেগুলো করতে পারছেন না। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।
তিনি বলেন, ‘করোনার কারণে প্রায় দুই বছর তেমন কোথাও যাওয়া হয়নি। ১৫ দিনের জন্য নিউইয়র্কে ঘুরতে যাচ্ছি। সেখানে আত্মীয়স্বজন আছে, তাদের সঙ্গে সময় কাটাব। তত দিনে ঈদের নাটকের শুটিং করার মতো সময় হাতে পাব না।’
মেয়ে আরশিয়া উমাইজাকে নিয়ে জুলাইয়ের শুরুতে নিউইয়র্ক যাচ্ছেন পূর্ণিমা। ঈদের আগেই দেশে ফেরার কথা রয়েছে এ অভিনেত্রীর। এদিকে প্রথমবার ওয়েব ফিল্মে অভিনয় করেছেন পূর্ণিমা। অমিতাভ রেজা পরিচালিত ‘মুন্সিগিরি’তে দেখা যাবে তাকে।
এ ছাড়া ‘পূর্ণিমা আলো’ শিরোনামের একটি টেলিভিশন অনুষ্ঠান নিয়মিত করছেন এ অভিনেত্রী। দেশের বাইরে যাওয়ার আগে অনুষ্ঠানটির বেশ কয়েকটি পর্ব শুটিং করবেন তিনি। এর একটি পর্ব ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হওয়ার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.