• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

মা-বাবা হচ্ছেন নওশীন-হিল্লোল

বিনোদন ডেস্ক টেলিভিশন পর্দার জনপ্রিয় দুই মুখ নওশীন নাহরিন ও আদনান ফারুক হিল্লোল দম্পতির ঘরে তাদের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। হ্যাঁ, মা-বাবা হতে যাচ্ছেন নওশীন ও হিল্লোল। শনিবার (২৫ জুন) অনুষ্ঠিত হয়েছে নওশীনের বেবি শাওয়ার। সেখানে যুক্তরাষ্ট্রপ্রবাসী দেশের বেশ কয়েকজন তারকা অংশ নিয়েছেন।

রয়েছেন কাজী মারুফ, রিচি সোলায়মান, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া, রোমানা প্রমুখ। তাদের মাধ্যমেই নওশীনের বেবি শাওয়ারের খবর প্রকাশ্যে এসেছে।জানা গেছে, নওশীনের শারীরিক অবস্থা বেশ ভালো। আগামী মাসেই তার কোল আলো করে আসবে সন্তান। তবে বিষয়টি নিয়ে নওশীন কিংবা হিল্লোল এখনো প্রকাশ্যে কিছু বলেননি।

নওশীন অভিনয় ও উপস্থাপনা ছেড়ে বর্তমানে নিউ ইয়র্কের একটি মেডিক্যাল সেন্টারে চাকরি করছেন। অন্যদিকে হিল্লোল ব্যস্ত আছেন ফুড ভ্লগিং নিয়ে। দেশ-বিদেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান হিল্লোল, আর খাবার খেয়ে সেটির রিভিউ তুলে ধরেন দর্শকের কাছে।নওশীন ও হিল্লোল বিয়ে করেছেন ২০১৩ সালে। অনেকটা গোপনেই বিয়েটা সারেন তারা। তবে বেশিদিন তা গোপন থাকেনি। বিয়ের ৯ বছর পর তারা এই প্রথম সন্তান গ্রহণ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.