• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

কোহলি আর অধিনায়ক হবে না

খেলাধুলা ডেস্ক বিরাট কোহলিকে সরিয়ে দেওয়ার পর ভারতীয় ক্রিকেট দল এখন নেতৃত্বসংকটে পড়ে গেছে। ইংল্যান্ডের মাটিতে গত বছর স্থগিত হওয়া টেস্ট সিরিজে ভারতের অধিনায়ক ছিলেন কোহলি। কিন্তু এই সিরিজের পঞ্চম টেস্ট ম্যাচটি যখন হচ্ছে, তখন সেই নেতৃত্বভার রোহিত শর্মার কাঁধে। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় রোহিত শর্মা এই টেস্টে খেলতে পারবেন কি না, সেটা এখন অনিশ্চিত।

এ পরিস্থিতিতে কোহলি কি ফের অধিনায়ক হবেন?কোহলিের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা মনে করেন, কোহলি অধিনায়ক হবেন না। এর কারণ হিসেবে তিনি বলছেন, ‘তাকে বরখাস্ত করা হয়নি বা সরিয়ে দেওয়া হয়নি। সে নিজেই অধিনায়কত্ব ছেড়ে দেয়। তাই আমার মনে হয়, তাকে আর অধিনায়ক হিসেবে দেখা যাবে না। বিসিসিআই বা নির্বাচকরা কী করবেন আমি জানি না। কোহলি একজন টিমম্যান। সে চায় ভারতীয় দল ভালো খেলুক। দলের জন্য সে অবদান রাখতে চায়। আমার মনে হয় সে সেটা ভালোভাবেই করছে। গত আড়াই বছর ধরে সেঞ্চুরির দেখা পাচ্ছেন না ৭০টি আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক কোহলি। বিষয়টি নিয়ে রাজাকুমার শর্মা বলেছেন, ‘৭১ নম্বর আন্তর্জাতিক সেঞ্চুরির জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করতে হলেও কোহলি চাপে নেই। সে কোনো দিন রেকর্ডের কথা ভেবে খেলে না। ভারতের জয়ে অবদান রাখাই তার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই সে যত দিন ভালো খেলছে এবং দলের জয়ে অবদান রাখছে, তত দিন ব্যক্তিগত মাইলফলকের কথা ভাবছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.