• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

শাকিব খানের পাশে থাকার আশ্বাস দিলেন তথ্যমন্ত্রী

বিনোদন ডেস্ক দিন কয়েক আগে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে হৈচৈ ফেলে দেন দেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। দেশে ফিরেই তোড়জোড় শুরু করেছেন নতুন কাজের। শিগগিরই শুরু করবেন নিজের প্রডাকশন হাউস এসকে ফিল্মসের ব্যানারে নতুন ছবির কাজ। সেই ধারাবাহিকতায় রবিবার (২১ আগস্ট) দুপুর ৩টায় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে যান এই ঢালিউড সুপারস্টার।

যাওয়ার উদ্দেশ্য, ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদানের ছবি ‘মায়া’র (সম্ভাব্য নাম) যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করা। এই ছবির জন্য শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসকে দেওয়া হয়েছে ৬৫ লাখ টাকা অনুদান। গতকাল চুক্তি স্বাক্ষর ও অনুদানের ৩ ভাগের ১ ভাগ অর্থ শাকিব খানের হাতে তুলে দেওয়া হয়। যাবতীয় আনুষ্ঠানিকতার ফাঁকে শাকিব খানের সঙ্গে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের সাক্ষাৎ হয়। এ সময় মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তারাও সেখানে উপস্থিত ছিলেন।তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে এই ঢালিউড সুপারস্টার শাকিব খান। জানা যায়, শাকিব খানকে আরো ভালো ভালো সিনেমা করতে উৎসাহ দিয়েছেন তথ্যমন্ত্রী। সেই সঙ্গে সিনেমার উন্নয়নে মন্ত্রী সব সময় শাকিব খানকে সব ধরনের সহযোগিতার আশ্বাসও দিয়েছেন। পাশাপাশি সিনেমা ও সারা দেশের প্রেক্ষাগৃহ নিয়ে মন্ত্রী ও দেশ সেরা নায়ক দীর্ঘসময় ধরে বিভিন্ন আলোচনা করেন। শাকিব খানকে পেয়ে মন্ত্রী হাছান মাহমুদ ক্যামেরাবন্দি হয়েছেন। নিজের ফ্যান পেজে সেই ছবি পোস্ট করে মন্ত্রী লিখেছেন, ‘বাংলাদেশের সিনেমার বিখ্যাত অভিনেতা শাকিব খানের সঙ্গে। ’শাকিব খানও সেই ছবি নিজের পেজে শেয়ার করেছেন। লিখেছেন, ‘ধন্যবাদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ, আপনার মূল্যবান সময় ও আলাপের জন্য।শাকিব খানের প্রডাকশন হাউস এসকে ফিল্মস থেকে ‘মায়া’ নির্মিত হবে। ছবিটি হিমেল আশরাফের পরিচালনা করার কথা রয়েছে। নায়িকা থাকবেন পূজা চেরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.