• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

৪০ পরিবারে টিন বিতরণ করল সংগীত ঐক্য বাংলাদেশ

বিনোদন ডেস্ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে মৌলভীবাজার সদর উপজেলার আয়োজনে সংগীত ঐক্য বাংলাদেশের অর্থায়নে অনুষ্ঠিত হয়েছে বন্যার্তদের মাঝে সহায়তা প্রদান অনুষ্ঠান ‘বন্যার্তদের পাশে আমরা’। অনুষ্ঠানে সম্প্রতি সিলেট জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত চল্লিশটি পরিবারের মাঝে টিন বিতরণ করা হয়।বাংলাদেশে সংগীতাঙ্গনের তিন সংগঠন গীতিকবি সংঘ, বাংলাদেশ, মিউজিক কম্পোজারস সোসাইটি বাংলাদেশ ও সিঙ্গার্স অ্যাসোসিয়েশন অভ বাংলাদেশের সমন্বয়ে গঠিত সংগীত ঐক্য বাংলাদেশ বন্যার্তদের সহায়তার জন্য সংগঠনের সদস্যদের অংশগ্রহণের মাধ্যমে অর্থ সংগ্রহ করে। সেই অর্থ মৌলভীবাজার সদর উপজেলা কার্যালয়ের তত্ত্বাবধানে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিতরণ করা হয় এই আয়োজনের মধ্য দিয়ে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন সংগীত ঐক্য বাংলাদেশের দুই মহাসচিব বরেণ্য সংগীতশিল্পী নকীব খান ও কুমার বিশ্বজিৎ।   অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মৌলভীবাজার সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সিঙ্গার্স অ্যাসোসিয়েশন অভ বাংলাদেশের সদস্য সংগীতশিল্পী সাবরীনা রহমান বাঁধন।প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শিল্পীরা বরাবর দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে।   এবারও তারই নিদর্শন রাখলো সংগীত ঐক্য বাংলাদেশ। সংগঠনের সকল সদস্যের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।নকীব খান তাঁর বক্তব্যে মৌলভীবাজার সদর উপজেলা কার্যালয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা শিল্পীরা সবসময় মানুষের ভালোবাসায় সিক্ত। তাই তাদের প্রয়োজনে পাশে থাকা আমাদের দায়িত্ব। এই আয়োজন সেই দায়িত্ব পালনেরই একটি অংশ।  কুমার বিশ্বজিৎ বলেন, আমাদের ক্ষুদ্র সামর্থ অনুযায়ী আমরা মানুষের পাশে দাঁড়াবার চেষ্টা করলাম। আমরা দীর্ঘস্থায়ী উপকার করতে চেয়েছি। তাই সাময়িক খাদ্য সহায়তার বদলে দীর্ঘস্থায়ী সমাধান হিসেবে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পুনঃনির্মাণের জন্য টিন প্রদানের উদ্যোগ নিয়েছি। আশা করি আমরা শিল্পীরা সবসময় আমাদের দেশের সাধারণ মানুষের পাশেই থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.