• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা বগুড়া শহর আবারও ইজিবাইক-অটোরিকশার দখলে সখীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

১২০৪ দিনের অপেক্ষা ফুরালো কোহলির

খেলাধুলা ডেস্ক সবশেষ ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সেঞ্চুরিটি করেছিলেন বিরাট কোহলি। এরপর দীর্ঘ ৩ বছর ৩ মাসে অর্থাৎ ১২০৪ দিন আর কোনো সেঞ্চুরির দেখা পাননি। অবশেষে টেস্ট সেঞ্চুরির লম্বা খরাটি কাটালেন তিনি। রবিবার আহমেদাবাদে অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ টেস্টের চতুর্থ দিনে টেস্ট ক্যারিয়ারের ২৮তম সেঞ্চুরি তুলে নেন বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।গতকাল ৫৯ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছিলেন তিনি। আজ ২৪১ বলে ৫টি চারে সেঞ্চুরি পূর্ণ করেন। তার বাউন্ডারির সংখ্যা দেখেই বোঝা যাচ্ছে ধৈর্য্যের মূর্ত প্রতীক হয়ে সেঞ্চুরিটি তুলে নিয়েছেন তিনি।

সবশেষ ২০১৯ সালে কলকাতার ইডেন গার্ডেন্সে দিবারাত্রির টেস্টে বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন তিনি। তখন ১৩৬ রান করে ইবাদত হোসেরন বলে আউট হয়েছিলেন। এরপর লম্বা সময় আর টেস্টে সেঞ্চুরি পাননি। এই সময়ের মধ্যে তিনি ৪১ ইনিংস খেলেন। তার মধ্যে সর্বোচ্চ করেছিলেন ৭৯ রান দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউনে।অবশ্য এই সময়ের মধ্যে গেল বছর এশিয়া কাপে তার আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেন। এরপর ওয়ানডেতে করেন আরও তিনটি সেঞ্চুরি। কিন্তু টেস্টে সেঞ্চুরি আসছিল না। অবশেষে অপেক্ষার পালা ফুরালেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.