• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা বগুড়া শহর আবারও ইজিবাইক-অটোরিকশার দখলে সখীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

আইসিসির মাসের সেরা হ্যারি ব্রুক-গার্ডনার

খেলাধুলা ডেস্ক অপেক্ষার অবসান ঘটিয়ে ফেব্রুয়ারি মাসের সেরা ক্রিকেটারের নাম ঘোষণা করেছে আইসিসি। গত তিন মাসে দ্বিতীয়াবারের মতো এই স্বীকৃতি পেয়েছেন ইংল্যান্ডের ২৪ বছর বয়সী ব্যাটসম্যান হ্যারি ব্রুক। গত ডিসেম্বরেও তিনি আইসিসির মাসের সেরা ক্রিকেটার হয়েছিলেন। এছাড়া মেয়েদের ক্রিকেটে ফেব্রুয়ারির সেরা হয়েছেন অ্যাশলি গার্ডনার। 

মাসের সেরার লড়াইয়ে ব্রুকের সঙ্গে ছিলেন ভারতের স্পিনিং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং ওয়েস্ট ইন্ডিজের স্পিনার গুদাকেশ মোটি। ফেব্রুয়ারি মাসে নিউজিল্যান্ড সফরে সিরিজ সেরা হয়েছিলেন হ্যারি ব্রুক। মাউন্ট মঙ্গানুইয়ে পিংক বল টেস্টে দুই ইনিংসেই ফিফটি করে হন ম্যাচসেরা। ওয়েলিংটনে নিউজিল্যান্ডের ১ রানে অবিশ্বাস্য জয়ের ম্যাচে ১৭৬ বলে ২৪ চার আর ৫ ছক্কায় খেলেন ক্যারিয়ারসেরা ১৮৬ রানের ইনিংস।এক বিবৃতিতে হ্যারি ব্রুক বলেছেন, ‘তিন মাসের মধ্যে দুবার পুরস্কার জেতাটা সত্যিই সম্মানের ব্যাপার। আমি ইংল্যান্ড দলে আমার সতীর্থ ও ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাই। তাঁরা আমাকে সহায়তা করেছেন, নিজের শক্তির দিক ব্যবহারে সমর্থন দিয়েছেন। বছরটা ভালোভাবে শুরু হলো। আশা করি, সামনের অ্যাশেজ ও ওয়ানডে বিশ্বকাপেও এই ধারা অব্যাহত রাখতে পারব।’মেয়েদের ক্রিকেটে মাসের সেরা  অ্যাশ গার্ডনার অস্ট্রেলিয়ার ৬ষ্ঠ বিশ্বকাপ জয়ের নায়িকা। অফ স্পিনে ১০ উইকেটে শিকারের পাশাপাশি সেমি-ফাইনাল ও ফাইনালে ৩১ ও ২৯ রানের কার্যকর দুটি ইনিংস খেলে জিতে নিয়েছেন টুর্নামেন্টসেরার পুরস্কার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.