• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ পড়ে যুবক নিহত

বিশেষ প্রতিনিধি রাজধানীর ভাটারার সোলমাইদ এলাকায় নির্মাণাধীন ভবনের উপর থেকে লোহার পাইপ পড়ে মো. রাজু (২৮) নামে এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে। তিনি সেসময়ে পাশের ভবনে হোটেলে কাজ করছিলেন।রাজু চাঁদপুর সদর উপজেলার গোবিন্দা গ্রামের মৃত শাহাজ উদ্দিনের ছেলে।মঙ্গলবার সকাল ৯ টার দিকে সোলমাইদ বসুমতি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেন। পরে সেখান থেকে বেলা সোয়া এগারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা সহকর্মী আফছার বলেন, ভাটারা থানাধীন বসুমতি মূর্তি আনছার ক্যাস্প গেটের পাশে মা’য়ের দোয়া লামিয়া রেস্টুরেন্ট এর কারিগর রাজু। তাদের প্রতিষ্ঠানের সানসেটের নিচে বসে বেগুন কাটার কাজ করছিলেন তিনি। সে সময় পাশের নির্মাণাধীন ১০ তলা ভবনের উপর থেকে একটি লোহার পাইপ নিচে পড়ে জাম্প করে পাইপটি এসে তার বুকে লাগে। এতে সে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে আসা হয়। 

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি ভাটারা থানাকে অবগত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.