• শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নিম্নচাপ এগোচ্ছে বাংলাদেশের দিকে, শনিবার রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে কোপার আগে কোস্টারিকা থেকে অবসর কেইলর নাভাসের শেষ পর্যন্ত জাভিকে বরখাস্তই করল বার্সা যুক্তরাষ্ট্রের কাছে হার নিয়ে সাকিব, ‘টি-টোয়েন্টিতে ছোট-বড় দল বলে কিছু নেই’ ফিফার জরিমানা নিয়ে বিবৃতিতে যা বললেন সালাম মুর্শেদী পিওলিকে বরখাস্ত করল এসি মিলান কয়েক ঘণ্টা পর মেরিল–প্রথম আলোর জমকালো আসর সবচেয়ে বাজে পরামর্শ নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন নতুন লুকে আনুশকা! কানে নিজের ছবির প্রিমিয়ারে থাকবেন ইরানের দণ্ডপ্রাপ্ত সেই নির্মাতা যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের মতবিনিময় মহাসড়ক যেন ময়লার ভাগাড় কুড়িগ্রামে মাদকসহ যুবক গ্রেফতার বিরামপুরে শ্রেণিকক্ষে যৌন হয়রানি, ইউএনও কার্যালয়ে অভিযোগ শিক্ষার্থীদের

ঈদের মিছিলে আওয়াজ তুলেও সরে দাঁড়াল দুই সিনেমা

বিনোদন ডেস্ক ঈদ এলেই সিনেমা মুক্তির প্রতিযোগিতা তৈরি হয়। এবার মুক্তির তালিকায় ছিল ১৩টি সিনেমা। দেশে হলের সংখ্যা কম থাকায় এত সিনেমা কোথায় চলবে তা নিয়ে সবার মনে ছিল প্রশ্ন। তবে মুক্তির সিদ্ধান্তে অনড় ছিলেন নির্মাতা-প্রযোজকেরা। সবাই নিজেদের জায়গা থেকে চালিয়ে গেছেন প্রচার। তবে হল পাওয়া নিয়ে যে শঙ্কা ছিল, সেটাই সত্যি হচ্ছে। শেষ মুহূর্তে এসে ঈদের সিনেমার তালিকা থেকে সরে দাঁড়াল মোহাম্মদ ইকবালের ‘ডেডবডি’ ও আহমেদ হুমায়ুনের ‘পটু’।

ঈদের পরিবর্তে আগামী ৩ মে মুক্তি পাবে ‘ডেডবডি’। সিনেমার পরিচালক মোহাম্মদ ইকবাল সোশ্যাল মিডিয়ায় জানান, নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের কথাতেই ঈদে না আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফেসবুকে অনন্ত জলিলের একটি ভিডিও বার্তা শেয়ার করে ইকবাল লেখেন, ‘ব্রাদার (অনন্ত জলিল) আপনাকে আমি ভালোবাসি । আপনি বলার সাথে সাথে আমি ঈদে রিলিজ না করে দুই সপ্তাহ পিছিয়েছি। এবং হল মালিকদের চিঠি দিয়ে দুই সপ্তাহ পর প্রদর্শনের জন্য অনুরোধ করেছি।’ভৌতিক ঘটনার অবলম্বনে নির্মিত সিনেমা ‘ডেডবডি’। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, রোশান, শ্যামল মাওলা, অন্বেষা রায় প্রমুখ।

অন্যদিকে ‘পটু’ সিনেমা পিছিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ফেসবুকে প্রতিষ্ঠানটি জানায়, বেশ কয়েকটি সিনেপ্লেক্স এবং ব্লকবাস্টার ও হল পাওয়া সত্যেও আমরা শেষ পর্যন্ত কিছু টেকনিক্যাল কাজ সম্পূর্ণ করতে পারিনি বলে ভালো দর্শক সাড়া পাওয়ার পরেও এই ঈদে আসছি না। আপনাদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।আপনাদের কথা বিবেচনা করে ‘পটু’ সিনেমাটি আমরা খুব দ্রুত সময়ের মধ্যে দেশব্যাপী আপনাদের সামনে নিয়ে আসব ইনশাল্লাহ।রাজশাহীর প্রত্যন্ত চরাঞ্চলের জীবনাচরণের গল্প নিয়ে একঝাঁক নতুন মুখ নিয়ে ‘পটু’ বানিয়েছেন আহমেদ হুমায়ুন। এটি নির্মাতার প্রথম সিনেমা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইভান সাইর, আফরা শাইয়ারা, শোয়েব মনির, দিলরুবা হোসেন মুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.