• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বাড়বে। কানের সমস্যা বাড়তে পারে। মায়ের দিক দিয়ে সমস্যা বাড়তে পারে। কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে কথা বলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে।

বৃষ: আজ অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। বুদ্ধির ভুলে কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় মন্দা আসতে পারে। পেটের সমস্যা বাড়বে। আপনার নিন্দা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বাড়তে পারে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্কে জড়িয়ে পড়তে পারেন।

মিথুন: বাড়তি কিছু খরচের জন্য চিন্তা হতে পারে। প্রেমের জন্য কোনো সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। বাবা-মায়ের জন্য দুঃখ পেতে পারেন। মিষ্টি কথায় বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। ভাইয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা আছে। সন্তানের ব্যবহারে মানসিক চাপ বাড়তে পারে।

কর্কট: শেয়ার বাজার নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। মানসিক অস্থিরতা থাকতে পারে আজ। কোনো গঠনমূলক কাজের জন্য উন্নতির সুযোগ মিলবে। বাড়তি কোনো ব্যবসা নিয়ে আলোচনা হতে পারে।

সিংহ: মাথার যন্ত্রণা বাড়তে পারে। কাজের ব্যাপারে কোনো রকম ব্যাকুলতা বাড়তে পারে। রাজনৈতিকদের জন্য ভালো কোনো খবর অপেক্ষা করছে। দাঁতের সমস্যা হওয়ার আশঙ্কা আছে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

কন্যা: প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদে পড়তে পারেন। মানসিক কষ্ট বাড়তে পারে। আজ কোনো বন্ধুর থেকে ক্ষতির আশঙ্কা আছে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে।

তুলা: রাজনৈতিকদের চিন্তা বাড়তে পারে। পড়াশোনার ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ পাবেন। শরীরে সমস্যা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ সকালে মেটানোর চেষ্টা করুন। প্রেমের দিকে খুব ভাবনা চিন্তা করে পা বাড়াতে হবে।

বৃশ্চিক: আজ কোন কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমে সাফল্য থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে।

ধনু: আজ ধর্মীয় কাজে বিশেষ মনোযোগী হয়ে উঠতে পারেন। কোনো বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব ভালো। বাড়িতে পোষ্য কেনার সম্ভাবনা আছে। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে।

মকর: গবেষণার কাজে সাফল্য আসতে পারে। খুব নিজের বা কাছের মানুষের জন্য দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারবেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ হবে।

কুম্ভ: আজ আপনার হাতে খুব খারাপ কাজ হওয়ার আশঙ্কা। শৌখিনতার জন্য বাড়তি খরচ হতে পারে। ভালো বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। পড়াশোনার জন্য ভালো সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনো বিষয়ে ঝামেলা হতে পারে।

মীন: মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার ভালো সময়। কল্যাণমূলক কাজে কিছু খরচ হতে পারে। কোনো বিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। আজ বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে সমস্যার সৃষ্টি হতে পারে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.