• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ ২১ ডিসেম্বর, ২০২০ সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ:  মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈদেশিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়-রোজগার হবে। প্রবাসীদের আকামা-সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। ব্যবসায়িক কাজে দূর দেশে যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতার অবসান আশা করা যায়।

বৃষ:  বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা-বাণিজ্যে আয় উন্নতি বৃদ্ধির সম্ভবনা। বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারি কাজে নতুন অর্ডার লাভের সম্ভাবনা প্রবল। বাড়িতে বড় ভাইবোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা প্রবল। নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

মিথুন:  আজ মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবীদের সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ আসতে পারে। বেকারদের চাকরি-সংক্রান্ত তদবিরে অগ্রগতি আশা করা যায়। পদস্থ কর্মকর্তার সাহায্য পেয়ে যাবেন। রাজনৈতিক যোগাযোগ থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আশা করতে পারেন।

কর্কট:  কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। ব্যবসায়িক ও জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদানি রফতানি বাণিজ্যে ভালো আয়-রোজগার আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের কোনো পরীক্ষায় সফল হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে অগ্রগতি হবে। বাবার সাহায্য পেতে পারেন।

সিংহ:  আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো আইনি জটিলতার সম্মুখীন হতে পারেন। বৈদেশিক বাণিজ্যে শুল্ক বা ভ্যাট-সংক্রান্ত জটিলতা দেখা দেবে। পাওনাদারের সঙ্গে বাগ্বিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। কোনো অনভিপ্রেত দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। সতর্ক হতে হবে।

কন্যা:  কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়িক সমস্যার সমাধান খুঁজে পাবেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতা কমে আসতে পারে। দাম্পত্য ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করতে পারেন। অংশীদারি ব্যবসায়ীরা আজ সফল হবেন। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন।

তুলা:  তুলা রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সহকর্মীদের কারণে কোনো ঝামেলায় পড়তে পারেন। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলার আশঙ্কা প্রবল। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কারো ওপর রেগে যাওয়ার আশঙ্কা রয়েছে। অধীনস্থ কর্মচারী বা কাজের লোকের দ্বারা কিছু উপকার পেতে পারেন।

বৃশ্চিক:  বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি তুলনামূলক ভালো যাবে। প্রেম ও রোমান্স শুভ। সন্তানের বিদ্যাক্ষেত্রে কোনো সাফল্য আসবে। সংগীত ও অভিনয়শিল্পীদের কাজের চাপ বাড়তে পারে। শৈল্পিক কাজে অগ্রগতি হবে। বিশেষ করে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যক্তাদের আয়-রোজগার বৃদ্ধি পেতে পারে। খেলাধুলায় সাফল্য লাভের যোগ।

ধনু:  ধনু রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। গৃহ, আবাসন ভূমি বা বাহনসংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। পারিবারিক কোনো ঝামেলার অবসান হতে পারে। স্ত্রীর কর্মস্থলে সাফল্য লাভের সম্ভাবনা। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। গৃহের জন্য আসবাবপত্র ক্রয়ের সম্ভাবনা রয়েছে।

মকর:  মকর রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। ছোট ভাইবোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। বিকাশ ও মানি একচেঞ্জ ব্যবসায় আশানুরূপ আয়ের সম্ভাবনা রয়েছে। ছোট বোনের বিবাহ-সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি হতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি বলবান থাকবে।

কুম্ভ:  কুম্ভের জাতক-জাতিকার বকেয়া ধন আদায় ও ধন সঞ্চয়ের যোগ প্রবল। ব্যাংক লেনদেনে সফল হবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার সুযোগ রয়েছে। বাড়িতে কোনো শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য হওয়ার আশঙ্কা রয়েছে। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তির সম্মখীন হতে হবে।

মীন:  মীনের জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। শুভ চন্দ্রর প্রভাবে প্রেম ও রোমান্সে সফলতা পেতে পারেন। জীবনসাথির সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.