• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ ১১ জানুয়ারি ২০২১, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ :

আজ ঘরের বাইরে কাজের বা বেড়ানোর যে উদ্দেশ্যেই বের হন না কেন আগে ধর্মীয় বাণী পাঠ করে নিতে ভুলবেন না। কাজ সম্পাদনে ধীরগতির জন্য অস্থির না হয়ে কৌশলের সঙ্গে এগিয়ে যাওয়া ভালো।

বৃষ :

আবেগপ্রবণ কোনো খবরে আজ আপনি উদ্বেলিত হয়ে উঠতে পারেন। পরোপকারে মনোযোগী হলে ভালো করবেন। বড় ধরনের কোনো লেনদেনের সময় কাউকে সঙ্গে রাখুন ও তার দলিল করে নিতে ভুলবেন না।

মিথুন :

আজ যত জরুরিই হোক না কেন কথা কম বলার চেষ্টা করুন। অন্যের কাজে নাক গলাবেন না এবং নিজের কাজেও কাউকে নাক গলাতে দেবেন না। পরিবারের সদস্যদের স্বাস্থ্য সম্পর্কে বিশেষ খেয়াল রাখুন।

কর্কট :

নিজের কাজে কাউকে নাক গলাতে দেবেন না। পুরনো পরিচিত বয়স্ক ও প্রভাবশালীদের হস্তক্ষেপের কারণে পারিবারিক ক্ষেত্রে মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। ধর্মীয় কাজে নিজেকে মনোনিবেশ করুন।

সিংহ :

পেশাজীবী মহিলাদের কর্মস্থলে অধস্তন তরুণ সহযোগীদের সম্পর্কে সচেতন থাকতে হবে। এড়িয়ে চলার চেষ্টা না করে তাদের সঙ্গে কৌশলী হোন। চলার পথে যানবাহনে ও পথ পারাপারে তাড়াহুড়া করা বিপজ্জনক হতে পারে।

কন্যা :

আর্থিক যোগাযোগে দিনের শুরু থেকেই যৌথ ও অংশীদারি কাজে অবহেলা না করে প্রয়োজনে প্রিয়জনের সহযোগিতা নিতে পারেন। সিদ্ধান্ত নিতে মাথা ঠাণ্ডা রাখুন। প্রেম ও বিয়ের আলোচনায় গুরুজনের মতামতকে গুরুত্ব দিন।

তুলা :

পুরনো কোনো সমস্যার সমাধানে কর্মস্থলে উদার মনোভাব প্রদর্শন করা ঠিক হবে না। প্রয়োজনে কিছুটা কঠোর মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ ঝিমিয়ে পড়া ব্যবসাকে চাঙা করার জন্য দ্রুত উদ্যোগ নিতে হবে।

বৃশ্চিক :

কর্মস্থলে বয়স্ক অধস্তনদের আচরণ সম্পর্কে যথেষ্ট সতর্ক থাকতে হবে। পুরনো কোনো পাওনা আদায়ে সহকর্মীর সহযোগিতা নিতে পারেন। কারও কারও ক্ষেত্রে নতুন করে প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন।

ধনু :

কর্মস্থলে কারও ওপর দায়িত্ব অর্পণ করে নির্ভার থাকা ঠিক হবে না। জরুরি প্রয়োজনে দূরে অবস্থানরত কোনো প্রভাবশালী আত্মীয়ের সঙ্গে সাক্ষাৎ করে সহযোগিতা নিতে পারেন। যাত্রাপথে পানীয়ের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

মকর :

পুরনো কোনো গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে একটুও অবহেলা ক্ষতির কারণ হতে পারে। বন্ধুদের সঙ্গে আড্ডা বেশ জমে উঠতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে আজ পদোন্নতি বা গুরুত্বপূর্ণ দায়িত্বলাভের যোগ রয়েছে।

কুম্ভ :

অধীনস্থ বিশ্বস্ত কাউকে সহজেই কাজে লাগাতে পারবেন। গুরুত্বপূর্ণ কোনো বিষয় বাস্তবায়নে আজ হঠাৎ করে উত্তেজিত হওয়ার আশঙ্কা রয়েছে। বিপরীত লিঙ্গের ব্যাপারে অতি উৎসাহ প্রকাশ করা থেকে সংযত থাকুন।

মীন :

কারও কারও জন্য আজ শিক্ষা সফর শুভ হতে পারে। পারিবারিক কাজে আজ আরও বেশি মনোযোগী হতে হবে। বয়স্ক কারও সঙ্গেই মতানৈক্য ও উত্তেজনা প্রকাশ করা যাবে না।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.