• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ ১৩ জানুয়ারি ২০২১, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: পুরনো পরিচিত বয়স্ক ও প্রভাবশালীদের হস্তক্ষেপের কারণে পারিবারিক ক্ষেত্রে মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। ধর্মীয় কাজে নিজেকে মনোনিবেশ করুন। জরুরি না হলে বেশি দূরে আজ না যাওয়াই ভালো।

বৃষ : কোনো কারণে আপনার শরীরটা ভালো নাও যেতে পারে। পুরনো কোনো গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে একটুও অবহেলা ক্ষতির কারণ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে আজ পদোন্নতি বা গুরুত্বপূর্ণ দায়িত্ব লাভের যোগ রয়েছে।

মিথুন : প্রয়োজনীয় কাজগুলো যতটা সম্ভব দিনের শুরুতেই সম্পাদনের উদ্যোগ নিলে ভালো করবেন। আর্থিক যোগাযোগে পরিচিত কারও সহায়তা উপকারে আসবে। অপরাহ্নের পর পরিবারের সবাইকে নিয়ে বিনোদন ভ্রমণে গেলে মানসিক শান্তি পাবেন।

কর্কট : কর্মস্থলে আজ উদার মনোভাব প্রদর্শন করা ঠিক হবে না। প্রয়োজনে কিছুটা কঠোর মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ ঝিমিয়ে পড়া ব্যবসাকে চাঙা করার জন্য দ্রুত উদ্যোগ নিতে হবে। যাত্রা শুভ।

সিংহ : আপনার পুরনো কোনো অসুস্থতা বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সামান্য অস্বস্তি দেখা দিলেই চিকিৎসকের পরামর্শ নিতে দ্বিধা করা ঠিক হবে না। পুরনো কোনো বন্ধু বা প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ আপনার জন্য কল্যাণকর হয়ে উঠতে পারে।

কন্যা : স্টক করা মালামাল ক্রয় বিক্রয়ে লাভের মুখ দেখতে পারেন। নিজের সুনাম বৃদ্ধির মতো কাজের সুযোগ আসতে পারে। শিল্পী, সাংবাদিক ও ফুটপাত ব্যবসায়ীদের আজ কর্মব্যস্ততা বেড়ে যেতে পারে। বিয়ের যোগ শুভ হতে পারে।

তুলা : কর্মক্ষেত্রে হতাশ হওয়ার কোনো কারণ নেই। ভিন্নমাত্রার উদ্যোগে অনেকটাই সাফল্য পেতে পারেন। বিপরীত লিঙ্গের সঙ্গে সখ্যের কারণে পূর্বপরিকল্পনা বাতিল করতে হতে পারে। যাত্রাপথে না ঘুমানোই ভালো।

বৃশ্চিক : অধীনস্থ কেউ আজ আপনাকে ভুলিয়ে ভালিয়ে নিজের কাজ আদায় করতে গিয়ে আপনাকে কিছুটা বিব্রতকর অবস্থায় ফেলতে পারে। প্রতিটি পদক্ষেপেই সাবধান থাকলে তা কাটিয়ে ওঠা সম্ভব হবে।

ধনু : মানসিক অস্থিরতার কারণে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া কঠিন হতে পারে। বড় ধরনের কোনো লেনদেনের সময় কাউকে সঙ্গে রাখুন ও তার দলিল করে নিতে ভুলবেন না। আবেগপ্রবণ কোনো খবরে আপনি উদ্বেলিত হয়ে উঠতে পারেন।

মকর : পরিকল্পনা বাস্তবায়নে আজ কৌশলের পাশাপাশি কঠোর মনোভাব বজায় রাখুন। অধস্তনদের ওপর দায়িত্ব অর্পণ করে ব্যক্তিগত কাজে বাইরে যাওয়া ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। মধ্য দুপুরে কিছুটা সময় বিশ্রাম শুভ হবে।

কুম্ভ : বয়স্কদের সঙ্গে প্রয়োজনে আলোচনা করে সিদ্ধান্ত নিতে পারেন। আত্মীয়স্বজনের কারও কথায় উত্তেজিত না হয়ে আগের পরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগ নিন। প্রেমের আনন্দে ভেসে প্রিয়জনের সঙ্গে দূরে কোথাও যেতে পারেন।

মীন : আজ দূরের কোনো শুভ সংবাদ পেতে পারেন। কারও কারও ক্ষেত্রে নতুন করে প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন। কর্মস্থলে বয়স্ক অধস্তনদের আচরণ সম্পর্কে যথেষ্ট সতর্ক থাকতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.