• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ:  মেষের জন্যে সুযোগ বহুল দিন হল আজ। তবে সুযোগ বহুল দিনগুলো সবচেয়ে বড় সুযোগ হারানোর দিনও বটে। আপনাকে যা করতে হবে পরমুখাপেক্ষী স্বভাব ত্যাগ করাবে। বড় ধরনের পারিবারিক বাঁধার মুখে পড়তে পারেন প্রেমের ক্ষেত্রে, যা করবেন ভেবে বুঝে করবেন।

বৃষ:  আবহাওয়া দেখে ঘর থেকে বের হন। ফুরফুরে মেজাজ আর সহজেই ‘না’ বলার ক্ষমতা সহজেই মুক্তি দিতে পারে দূর-সম্পর্কের কোনো আত্মীয়ঘটিত ঝামেলা থেকে। প্রেমঘটিত দূরালাপন আজ চমৎকার মিষ্টতা ছড়াবে। অফিসে ব্যস্ততা থাকবে, অর্থব্যয় স্বাভাবিক।

মিথুন:  আনন্দের আত্মহারা হয়ে কারও প্রতি অবহেলা দেখাবেন না। আপনার মনে হতে পারে সবাই আপনার দিকে প্রশংসার চোখে তাকিয়ে আছে। এ ধারণা কিন্তু ভুলও হতে পারে। অতিরিক্ত আত্মবিশ্বাসের মতো ক্ষতি আজ কর্মক্ষেত্রে আর কিছুই ডেকে আনবে না। প্রেমযাত্রা শুভ। অর্থাগম মন্দ। বেকার জাতক জাতিকারা চাকরির সুখবর পেতে পারেন।

কর্কট:  রাজনৈতিক কারণে কাছের কোনো মানুষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। তবে দিনের শেষভাগে আবার ঠিক হয়ে যেতে বাধ্য। আজ ভালোবাসার মানুষের দারুণ গোপন কোনো কথা তিনি আপনার সঙ্গে শেয়ার করতে পারেন, আর তার উপযুক্ত ফিডব্যাকের ওপর নির্ভর করছে আপনার ভবিষ্যৎ সুখশান্তি। অর্থাগম দুর্বল বলা চলে।

সিংহ:  এই মুহূর্তে আপনি আপনার সৃজনশীলতার সবচেয়ে বন্ধ্যা সময় পার করছেন। এ দশা কাটতে কাটতেই পেরিয়ে যাবে আজকের দিনটা। রঙের দর্শন বুঝুন, রঙ বিভিন্ন সংকেত নিয়ে আজ আপনার সামনে আসতে থাকবে। বাস, ট্রেন বা হতে পারে যে কোনো বাহনে নতুন প্রেম হয়ে যেতে পারে। অর্থাগম শুভ। কর্মযোগ শুভ, বিশেষত যারা বেকার আছেন।

কন্যা:  বন্ধুর স্বার্থ দেখতে গিয়ে আজ বন্ধুমহলে কোনো বিশেষ স্বীকৃতি পেয়ে যাবেন। আপনার সাহায্যে বেশ উপকৃত হবে আপনার বন্ধুটি। প্রেম আসবে না, আপনার প্রেমযোগ বেশ দুর্বল। তুচ্ছ কোনো কারণে অনেক অর্থ ব্যয় হয়ে যেতে পারে।

তুলা:  চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। পাওনা টাকার অধিকাংশই আজ হাতে পেয়ে যাবেন। প্রেমের সম্পর্ক বিয়ের দিকে গড়াতে পারে। নিজের পছন্দ আর রুচির প্রতি বিশ্বাস রাখুন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। প্রযুক্তি ব্যবসায়ীরা ব্যবসায়ের কাজে দেশের বাইরে যেতে পারেন। শারীরিক অবস্থা ভালো থাকবে। বন্ধুদের সঙ্গে সময় দিন।

বৃশ্চিক:  আজ অফিসে বিলসংক্রান্ত জটিলতা মিটে যাবে। যেখানে আজ যাওয়ার কথা ছিল সেখানে না গেলেই উত্তম। কারণ আপনার গ্রহ বলছে দূরে কোথাও গমনে অনিষ্ট হওয়ার সুযোগ আছে। একান্ত কাছের মানুষ ছাড়া আজ কারো কথায় প্রভাবিত হয়ে সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়ে আজ মন নয় বরং বুদ্ধি দিয়ে বিনিয়োগের চিন্তা করুন। পথে সাবধানে চলাফেরা করবেন। দূরের যাত্রা শুভ নয়। শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক দিন।

ধনু:  অর্থকষ্টের কোনো আশঙ্কা নেই। তবু ধার দেওয়া থেকে সাবধান থাকাই ভালো। দুপুর নাগাদ কিছু সুসংবাদ পাবেন। তবে অফিসে পদোন্নতির বিষয়টি এখনো নিষ্পত্তি হবে না। নিজের সমস্যা অন্যকে দিয়ে না মিটিয়ে নিজেই মেটানো বুদ্ধিমানের কাজ। দাম্পত্য জীবন ভালো কাটবে। অর্থ উপার্জনের নতুন উৎসের সন্ধান পেতে পারেন। স্ত্রীর শারীরিক অবস্থা ভালো নাও যেতে পারে।

মকর:  সকালে বাসা থেকে বের হওয়ার সময় আয়নায় নিজের মুখটা দেখে বের হবেন। কারণ আজ একদিকে যেমন হাতাশা অন্যদিকে বিপদের দিন। ঘরে বাইরে আজ বিপদ। বাতের বেদনায় কষ্ট পাবেন। তবে বড় দুর্ঘটনা ছোটো কিছুর ওপর দিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। স্নায়ুজনিত সমস্যায় ভুগবেন। নির্দিষ্ট কোনো মানুষের কারণে আপনি ক্ষতিগ্রস্ত হতে পারেন।

কুম্ভ:  প্রেমে মনোমালিন্য ছাড়া আজ আপনার অন্যান্য দিনের মতোই কাটবে। পরিবারের কারোর শারীরিক সমস্যা হতে পারে। শিক্ষার্থীদের কেউ বৃত্তি পেয়ে দেশের বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। আর যাদের মাছের ব্যবসা আছে তাদের জন্য শুভ দিন। বুদ্ধিমত্তা আর দূরদৃষ্টিশক্তির ওপর ভরসা রাখুন।

মীন:  আজ অর্থ সমাগমে কোনো বাধা নেই। ব্যবসায়ীদের লাভ বেশি হবে। ঘরে শান্তি বিরাজ করবে। শরীরও ঠিক থাকবে। আজ আপনার সবকিছু ঠিকঠাক। প্রেমিকার সঙ্গে কিছুটা সময় কাটাতেই পারেন যদি না অর্থ ব্যয় করতে কুণ্ঠাবোধ না হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.