• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ ২৩ জানুয়ারি ২০২১, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: সাতসকালে অফিসে এসে সুখবর পেতে পারেন। সারা দিন খুব আনন্দে কাটতে পারে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন আজ। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

বৃষ: সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে তা মিটে যাবে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা সফল হতে পারে। শিক্ষার্থীদের জন্য নতুন কোনও রাস্তা খুলতে পারে। বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ।

মিথুন: কর্মস্থলে নিজের বুদ্ধির জন্য সুনাম বাড়বে, সেই সঙ্গে পদোন্নতিও হবে। ব্যবসায় নতুন কিছু আজ না করাই ভালো হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সেদিকে যাবেন না।

কর্কট: ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আর্থিক উন্নতির সূচনা। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। সন্তানের শরীর খারাপ হতে পারে।

সিংহ: ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। শীতে শরীর খারাপ হতে পারে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে।

কন্যা: সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সঞ্চয়ের দিকে বিশেষ নজর দেওয়া উচিত। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন। চিকিৎসার ব্যাপারে একটু খরচ বাড়তে পারে।

তুলা: পুরনো কোনও শত্রু নতুন করে ক্ষতি করতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। প্রেমিকার সঙ্গে মনোমালিন্য হবে।

বৃশ্চিক: সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে নিজেকেই নিজের রক্ষা করতে হবে। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। নিয়মিত কাজে বাধা আসতে পারে।

ধনু: শরীরে কোনও যন্ত্রণার জন্য কাজের ক্ষতি থেকে সাবধান। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের ওপর নিজেরই গর্ববোধ হবে।

মকর: স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে। অফিসে বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। তবে বাড়িতে অতিথি আসায় খরচ বাড়বে।

কুম্ভ: নিজের সিদ্ধান্ত আজ কার্যকর হবে না। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার।

মীন: ব্যবসা ভালো চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভালো নয়। অনিচ্ছাকৃতভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবেন। প্রতিবেশীদের সঙ্গে দ্বন্দ্ব হতে পারে। প্রয়োজনে কাছে পাবেন বন্ধুকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.