• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ ৩১ জানুয়ারি ২০২১, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেওয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ
আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু মনের মত খাদ্য পেতে পারেন । যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি । কর্মস্থানে আজ আপনাকে কারোর অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন।

বৃষ
বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। সামান্য অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা । আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন । নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।

মিথুন
কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।

কর্কট
আজ কোনও  কাজই মনের মতো করে করা অসম্ভব। পুরানো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।

সিংহ
পরিবারে কারোর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারোর সঙ্গে বিবাদ। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা খুব ঠাণ্ডা রেখে চলতে হবে , নইলে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা।

কন্যা
মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে । সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ। গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে । আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের সম্ভাবনা আছে।

তুলা
উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে । উত্তম কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি।  জলপথে বিপদ আসতে পারে। ব্যবসার দিকে সাফল্য আসতে পারে । প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি।

বৃশ্চিক
ব্যবসার দিকে অতিরিক্ত লোভের কারণে বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে । বিবাহের বিষয় আলোচনা।  ছোট রক্তপাতের সম্ভাবনা। ব্যবসার দিকে বাড়তি কোনও বিষয় আলোচনা। পিতার জন্য চিন্তা বাড়তে পারে ।

ধনু
অর্থ ব্যাপারে একটু সুবিধা আসতে পারে । পাওনা আদায়ের জন্য মাথা গরম হবার যোগ। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতিলাভ । ভাই-বোনের মধ্যে কোনও বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা।  ব্যবসার দিকে চুরি থেকে সাবধান। প্রেমের জন্য কোনও যোগাযোগ আসতে পারে।

মকর
প্রিয় ব্যক্তির সঙ্গে তর্কে জড়িয়ে পড়ার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে । বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে।

কুম্ভ
প্রিয় জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য অর্থ ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান। কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে। কর্ম স্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কোনও কাজের চাপ বাড়তে পারে।

মীন
আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা।  আজ কর্মচারীর সাহায্যে ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.