• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

রাজধানীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি রাজধানীর মতিঝিলে গলায় ফাঁসি দিয়ে ঐশী ভৌমিক (১৫) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ১০টার দিকে এজিবি কলোনির একটি বাসায় এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ১১টায় তাকে মৃত ঘোষণা করেন।লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার সুবল চন্দ্র ভৌমিকের মেয়ে ঐশী।

দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল মেঝো। সিদ্ধেশ্বরী স্কুলের বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল সে।ঐশীর বাবা ব্যবসায়ী সুবল চন্দ্র জানান, রাত সাড়ে ৯টার দিকে ঐশী নিজ রুমে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। এরপর দীর্ঘ সময় পর্যন্ত তাকে ডাকাডাকি করেও সাড়া পাওয়া যায়নি। এক পর্যায়ে দরজা ভেঙে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। তবে কী কারণে সে আত্মহত্যা করতে পারে এবিষয়ে কিছুই জানা না বলে দাবি করে পরিবার।ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.