• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা বগুড়া শহর আবারও ইজিবাইক-অটোরিকশার দখলে সখীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

চাঁদাবাজির অভিযোগে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি চাঁদাবাজির অভিযোগে রাজধানীর পূর্ব জুরাইন এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। বৃহস্পতিবার রাতে এ অভিযান চালানো হয়। তারা হলো– আল আমিন, মুজাহিদ হোসেন ওরফে রনি, আব্দুর রহমান, মেহেদী হাসান ওরফে হৃদয়, আহাদুর রহমান ওরফে জয় ও তানজিন হোসেন। তাদের মধ্যে আব্দুর রহমান ছাড়া অন্যদের বয়স ১৮ থেকে ১৯ বছরের মধ্যে।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (গণমাধ্যম) এএসপি এম. জে. সোহেল জানান, পূর্ব জুরাইন এলাকার বাসিন্দা সাজেদা বেগম তাঁর বাড়ির ভাড়াটিয়াদের কাছ থেকে পাওয়া অর্থে জীবিকা নির্বাহ করেন। গত বছরের ২ নভেম্বর বিকেলে স্থানীয় কিশোর গ্যাংয়ের ১৩-১৪ সদস্য তাঁর বাড়িতে গিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। সাজেদা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। বৃহস্পতিবার রাতে কিশোর গ্যাং আবারও তাঁর বাসায় গিয়ে চাঁদার জন্য চাপ দেয়। সেইসঙ্গে তারা সাজেদা ও ভাড়াটিয়াদের অকথ্য ভাষায় গালাগাল করে। এক পর্যায়ে তারা বিভিন্ন রকম ক্ষতি করার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি দল কিশোর গ্যাংয়ের সদস্যদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এর ধারাবাহিকতায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়। 

র‌্যাব জানায়, গ্রেপ্তার ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকি দেওয়ার কথা স্বীকার করে। এ ছাড়া তারা বেশ কিছুদিন ধরে রাজধানীর কদমতলাসহ আশপাশের এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি এবং পাড়া-মহল্লায় আধিপত্য বিস্তারসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল বলে জানা যায়। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.